Free Porn
xbporn

https://www.bangspankxxx.com
Friday, September 20, 2024
HomeScrollingএই সম্মান সমগ্র বাংলাদেশের: শাকিব খান

এই সম্মান সমগ্র বাংলাদেশের: শাকিব খান

সাদ ও শাকিব

কান চলচ্চিত্র উৎসবের অফিশিয়াল সিলেকশনে আবদুল্লাহ মোহাম্মদ সাদের ‘রেহানা মরিয়ম নূর’ ছবির অন্তর্ভুক্তিকে ‘সমগ্র বাংলাদেশের’ জন্য সম্মানের বলে উল্লেখ করলেন শাকিব খান।

‘রেহানা মরিয়ম নূর’ কানে আন সার্টেইন রিগার্ড বিভাগে স্থান পেয়েছে। এ খবর জানা যায় বৃহস্পতিবার দুপুরে।

এ প্রসঙ্গে ফেইসবুকে শাকিব খান শুক্রবার বিকেলে লেখেন, “আবদুল্লাহ মোহাম্মদ সাদ পরিচালিত ‘রেহানা মরিয়ম নূর’ প্রথম কোনো বাংলাদেশি চলচ্চিত্র, যেটি বিশ্বের অন্যতম মর্যাদাপূর্ণ কান চলচ্চিত্র উৎসবের ৭৪তম আসরে আনুষ্ঠানিকভাবে নির্বাচিত হয়েছে। এটি শুধুমাত্র এই চলচ্চিত্রের অর্জন নয়, এই সম্মান সমগ্র বাংলাদেশের।”

“আমাদের দেশ এবং আমাদের সিনেমার জন্য এটি একটি ঐতিহাসিক ঘটনা। আবদুল্লাহ মোহাম্মদ সাদ আপনাকে এবং আপনার টিমের প্রতি আন্তরিক অভিনন্দন। আপনারা আমাদের সবাইকে গর্বিত করেছেন। ”

এ খবরে শুধু শাকিবই নন, ঢাকাই শোবিজের গুরুত্বপূর্ণ ব্যক্তিরা অভিনন্দন জানিয়েছেন সাদকে।

ফিচার ফিল্ম হিসেবে ‘রেহানা মরিয়ম নূর’ সাদের দ্বিতীয় চলচ্চিত্র। বেশ গোপনীয়তার মাঝে বছর দু-এক ধরে ছবিটির শুটিং হয়।

২০১৬ সালে ‘লাইভ ফ্রম ঢাকা’ দিয়ে প্রথমে বিদেশে আলোচিত হন সাদ, যদিও সিনেমাটি বাংলাদেশে ২০১৯ সালে মাত্র একটি হলে মুক্তি পায়।

মোস্তফা মনোয়ার ও তাসনুভা তামান্না অভিনীত ‘লাইভ ফ্রম ঢাকা’ বিশ্বের বেশ কয়েকটি নামকরা চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হয় ও পুরস্কার পায়। সিঙ্গাপুর আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে সেরা পরিচালক ও অভিনেতার পুরস্কার পায়। রটারডম, লোকার্নো, সিনেইউরোপাসহ বেশ কয়েকটি চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হয়।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments