Free Porn
xbporn

https://www.bangspankxxx.com
Saturday, September 21, 2024
HomeScrollingসানির সঙ্গে কোনো ভুল বোঝাবুঝি নেই, দাবি সাব্বিরের

সানির সঙ্গে কোনো ভুল বোঝাবুঝি নেই, দাবি সাব্বিরের

অনলাইন ডেস্ক |

দেশের ক্রিকেটে ইতিমধ্যে ‘ব্যাড বয়’ তকমা পেয়ে গেছে সাব্বির রহমান। মাঠের চেয়ে মাঠের বাইরের বিতর্কিত কর্মকাণ্ডের জন্য বেশ কয়েকবার খবরের শিরোনাম হয়েছেন এই ডানহাতি ব্যাটসম্যান।

গত বুধবার ফের ‘নেগেটিভ’ আচরণের জন্য আলোচনায় আসেন সাব্বির। চলতি ঢাকা প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টিতে বিকেএসপির তিন নম্বর মাঠে ওল্ড ডিওএইসএসের বিপক্ষে লড়ছিল শেখ জামাল। ডিওএইচএসকে ১২১ রানের লক্ষ্য দিয়ে শেখ জামাল তখন ফিল্ডিংয়ে।

ডিপ স্কয়ার লেগে ফিল্ডিং করছিলেন শেখ জামালের স্পিনার ইলিয়াস সানি। এমন সময় হঠাৎ মাঠের বাইরে থেকে তাকে ইট ছুড়ে মারেন লিজেন্ডস অব রূপগঞ্জের ক্রিকেটার সাব্বির। শুধু ইট ছুড়েই ক্ষান্ত হননি তিনি। ইলিয়াস সানিকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকেন রূপগঞ্জের এই ক্রিকেটার। সঙ্গে তার চেহারা নিয়ে কটাক্ষ করেন।

এমন অ-ক্রিকেটীয় আচরণের জন্য বৃহস্পতিবার শাস্তিস্বরূপ ৫০ হাজার টাকার জরিমানা করা হয় সাব্বিরকে। এর আগেও একাধিকবার বড় শাস্তি পেয়েছেন তিনি।

তবে সাব্বিরের দাবি, ইলিয়াস সানির সঙ্গে কোনো ভুল বোঝাবুঝি হয়নি তার। শুক্রবার নিজের অফিশিয়াল ফেসবুক পেজে এমনটাই জানান ২৯ বছর বয়সী ব্যাটসম্যান। সানিকে বড় ভাই মেনে সাব্বির লেখেন, ‘সানি ভাই আমার বড় ভাইয়ের মতো, কিন্তু আমাদের সম্পর্ক বন্ধুত্বপূর্ণI দীর্ঘদিন ধরে আমরা এক সঙ্গে ক্রিকেট খেলছিI আমাদের দুজনকে কেন্দ্র করে যে অপ্রীতিকর বিষয়টি মিডিয়াতে এসেছে সেটি আমার জন্য বিব্রতকর কারণ তাকে আমি সম্মান করি একজন সিনিয়র ক্রিকেটের হিসেবে। আমাদের দুজনের মধ্যে আজকেও কথা হয়েছে এবং আমাদের মধ্যে কোনো ভুল বোঝাবুঝি নেই। সবাই ভালো থাকবেন।’

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments