Free Porn
xbporn

https://www.bangspankxxx.com
Saturday, September 21, 2024
HomeScrollingওয়ানডেকে বিদায় বললেন বিশ্বকাপের দ্রুততম সেঞ্চুরি মালিক

ওয়ানডেকে বিদায় বললেন বিশ্বকাপের দ্রুততম সেঞ্চুরি মালিক

অনলাইন ডেস্ক |

ওয়ানডে ক্রিকেটকে বিদায় জানালেন আয়ারল্যান্ডের তারকা অলরাউন্ডার কেভিন ও’ব্রায়েন। শুক্রবার (১৮ জুন) এই ঘোষণা দেয় ক্রিকেট আয়ারল্যান্ড।

৫০ ওভারের ক্রিকেট না খেললেও টেস্ট ও টি-টোয়েন্টি খেলে যাবেন তিনি। ৩৭ বছর বয়সী তারকা তার ওয়ানডে ক্যারিয়ারের ইতি টানছেন আয়ারল্যান্ডের তৃতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক হিসেবে। ব্যাট হাতে ১৫৩ ম্যাচে ২৯.৪১ গড় ও ৮৮.৭২ স্ট্রাইক রেটে ৩৬১৮ রান করেছেন ও’ব্রায়েন।

এ ছাড়া ওয়ানডেতে বল হাতে ১১৪ উইকেট ও ৬৮টি ক্যাচ নিয়েছেন তিনি। যা দুই বিভাগেই আইরিশ ক্রিকেটারদের মধ্যে সর্বোচ্চ।

নিজের অবসরের প্রসঙ্গে ও’ব্রায়েন বলেন, ’১৫ বছর ধরে আয়ারল্যান্ডের হয়ে খেলার পর, আমার মনে হলো ওয়ানডে ক্রিকেট থেকে অবসরের এটিই সঠিক সময়। দেশের হয়ে ১৫৩ ম্যাচে প্রতিনিধিত্ব করতে পারা আমার জন্য অত্যন্ত সম্মানের এবং যে স্মৃতি আমার আছে তা জীবনের শেষ পর্যন্ত বেঁচে থাকবে। এই সিদ্ধান্ত নেওয়া সহজ ছিল না। তবে চলমান বিবেচনায়, আমার মনে হয়েছে, ওয়ানডে দলে আমি অতীতে যে অবদান রেখেছি তা রাখা আর সম্ভব নয়।’

আন্তর্জাতিক ক্রিকেটে ও’ব্রায়েনের অভিষেক হয় ২০০৬ সালে। এই অলরাউন্ডার ওয়ানডে বিশ্বকাপ ইতিহাসে দ্রুততম সেঞ্চুরির রেকর্ড গড়েন। ২০১১ সালে আইরিশরা ইংল্যান্ডের বিপক্ষে ঐতিহাসিক জয় পাওয়ার পথে ৫০ বলে ১০০ রানের ইনিংস খেলেন তিনি।

ডাবলিনের এই তারকা আয়ারল্যান্ডের হয়ে তিনটি ওয়ানডে বিশ্বকাপ খেলেছেন।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments