Free Porn
xbporn

https://www.bangspankxxx.com
Saturday, September 21, 2024
HomeScrollingভিদালের আত্মঘাতী গোলে স্বপ্ন টিকে রইল সুয়ারেসদের

ভিদালের আত্মঘাতী গোলে স্বপ্ন টিকে রইল সুয়ারেসদের

অনলাইন ডেস্ক |

কোপা আমেরিকায় এসে একের পর এক বিতর্কের জন্ম দিয়ে চলেছেন আর্তুরো ভিদাল। উরুগুয়ের বিপক্ষে মাঠে নামার আগে সতীর্থদের সঙ্গে হোটেলে বান্ধবী নিয়ে এসে সেই বিতর্কের আগুনে ঘি ঢালেন এই চিলিয়ান মিডফিল্ডার। তার আগে হোটেল রুমে নরসুন্দর নিয়ে বড় অঙ্কের অর্থ জরিমানাও দেন তিনি।

এবার আরও একবার আলোচনায় ভিদাল। বার্সেলোনার সাবেক তারকার আত্মঘাতী গোলে নিশ্চিত জয় হাতছাড়া হয়েছে তার দল চিলির। অ্যারেনা পান্টানালাই ‘এ’ গ্রুপে এগিয়ে গিয়েও উরুগুয়ের সঙ্গে ১-১ গোলে ড্র করেছে তারা।

এই ড্রয়ে নকআউট পর্বে যাওয়ার স্বপ্ন টিকে থাকল লুইস সুয়ারেসদের। উরুগুয়ে গোলের দেখা পেল ৫ ম্যাচ পর। আর তাও প্রতিপক্ষের আত্মঘাতী গোল। ভিদালের কল্যাণে এবারের কোপায় পয়েন্টের খাতাও খুলেছে তারা। ২ ম্যাচে ১ ‍পয়েন্ট নিয়ে তালিকার চারে আছে উরুগুয়ে। আর এই পয়েন্ট নিয়ে নকআউট পর্বে যাওয়ার স্বপ্ন দেখছেন সুয়ারেসরা।

অন্যদিকে ৩ ম্যাচে ৫ পয়েন্ট নিয়ে দুইয়ে চিলি। সমান ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে শীর্ষে থেকে নকআউটপর্ব নিশ্চিত করেছে আর্জেন্টিনা।

উরুগুয়ের বিপক্ষে প্রথমার্ধে এগিয়ে যায় চিলি। ব্রেরেটটনের পাসে ২৬তম মিনিটে জাল খুঁজে নেন এদুয়ার্দো ভার্গাস। এবারের কোপায় এটি তার দ্বিতীয় গোল ও সব মিলিয়ে ১৫তম।

৬৬তম মিনিটে সমতায় ফেরে উরুগুয়ে। ম্যাটিয়াস ভেসিনো কর্নার কিকে বল বক্সের মধ্যে পেয়ে শট নেন সুয়ারেস। তাকে মার্কে রেখেছিলেন ভিদাল। বল সেভ করতে সুয়ারেসের সঙ্গে পা বাড়িয়েছিলেন তিনি। কিন্তু সুয়ারেজের শট ভিদালের পায়ে লেগে চলে যায় চিলির জালে।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments