Free Porn
xbporn

https://www.bangspankxxx.com
Friday, September 20, 2024
HomeScrollingঅপহরণ মামলায় ইউপি সদস্য রীনা বেগম গ্রেফতার

অপহরণ মামলায় ইউপি সদস্য রীনা বেগম গ্রেফতার

জামালপুর সংবাদদাতা।।
জামালপুরে অপহরণ মামলায় সদর উপজেলার মেষ্টা ইউনিয়নের সংরক্ষিত মহিলা সদস্য রীনা বেগমকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার সকালে ওই ইউপি সদস্যকে আদালতে সোপর্দ করা হয়েছে। এর আগে রবিবার (১০ জুলাই) রাতে হাজীপুর বাজার এলাকা থেকে তাঁকে গ্রেফতার করে সরিষাবাড়ী থানার পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, গত ৮ জুন সরিষাবাড়ী উপজেলার কাশারিপাড়া এলাকার মো. সরাফত আলীর ছেলে আবু বক্কর সিদ্দিকের বড় মেয়ের শাশুড়ি মারা যান। পরিবারের সবাই যখন লাশ দাফনে ব্যস্ত তখন আবু বক্করের ১৩ বয়সী মেয়েকে মহিষাবাদুরিয়া এলাকার রায়হান শেখের ছেলে মো. পিয়াস (২৫) সহ মামলার অন্যান্য আসামিদের সহযোগিতায় অপহরণ করা হয়।

এ ঘটনায় ১৬ জুন অপহৃত মেয়ের বাবা মো. আবু বক্কর সিদ্দিক বাদী হয়ে সরিষাবাড়ী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। মামলায় সরিষাবাড়ী উপজেলার মহিষাবাদুরিয়া এলাকার রায়হান শেখের ছেলে মো. পিয়াস, জামালপুর সদর উপজেলার আরংহাটি গ্রামের আ. জলিলের স্ত্রী রীনা বেগম, রায়হান শেখের ছেলে বোরহান, মরহুম আবুল শেখের ছেলে রায়হান শেখ ও তাঁর স্ত্রী পারুল বেগমসহ অজ্ঞাত ২/৩ জনকে আসামি করা হয়।

এ বিষয়ে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মহব্বত কবীর জানান, অপহরণের ঘটনায় সম্পৃক্ত থাকার অভিযোগে মহিলা মেম্বার রীনা বেগমকে গ্রেফতার করা হয়েছে। তাঁকে আদালতে সোপর্দ করা হয়েছে। মামলার অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে। ভিকটিমকে উদ্ধারের জন্য পুলিশের অভিযান অব্যাহত আছে।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments