Free Porn
xbporn

https://www.bangspankxxx.com
Thursday, September 19, 2024
HomeScrollingগোপালগঞ্জের নতুন জেলা প্রশাসক মুহম্মদ কামরুজ্জামান 

গোপালগঞ্জের নতুন জেলা প্রশাসক মুহম্মদ কামরুজ্জামান 

শেখ মোঃ ইমরান,গোপালগঞ্জ।।

অন্তবর্তী সরকার ২৫ জেলা থেকে জেলা প্রশাসক(ডিসি) প্রত্যাহার করে নিয়েছে। সেই জেলাগুলোতে নতুন জেলা প্রশাসক নিয়োগ দেয়া হয়েছে। এর মধ্যে গোপালগঞ্জ জেলা প্রশাসক হিসাবে নিয়োগ পেয়েছেন ঢাকা হজ্জ অফিসের পরিচালক মুহম্মদ কামরুজ্জামান।

সোমবার (৯ সেপ্টেম্বর) ঢাকা হজ্জ অফিসের পরিচালক পদমর্যাদার এ কর্মকর্তাকে গোপালগঞ্জ জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট হিসেবে নিয়োগ দেয়া হয়। এর আগে তিনি ঢাকা হজ্জ অফিসের পরিচালক হিসেবে কর্মরত ছিলেন।

উপসচিব হোসনা আফরোজার সই করা ২৫ জেলায় নতুন ডিসি নিয়োগ সংক্রান্ত প্রজ্ঞাপনে বলা হয়েছে, বিসিএস (প্রশাসন) ক্যাডারের বর্ণিত কর্মকর্তাদের তাদের নামের পাশে উল্লেখিত কর্মস্থলে বদলিপূর্বক পদায়ন করা হলো। জনস্বার্থে জারি করা এ আদেশ অবিলম্বে কার্যকর হবে বলেও প্রজ্ঞাপনে উল্লেখ রয়েছে।

২৫ জেলায় নতুন জেলা প্রশাসক(ডিসি) নিয়োগ পাওয়া কর্মকর্তারা হলেন- মন্ত্রীপরিষদ বিভাগের উপসচিব তানভীর আহমেদ, অর্থনৈতিক সম্পর্ক বিভাগে সংযুক্ত উপসচিব মোহাম্মদ কামরুল হাসান মোল্যা, জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব পি.কে.এম. এনামুল করিম, জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব ডা. মো. ফরিদুর রহমান, স্বাস্থ্য ও পরিবা কল্যাণ মন্ত্রণালয়ের উপদেষ্টার একান্ত সচিব মুফিদুল আলম, স্বাস্থ্য সেবা বিভাগের উপসচিব তরফদার মাহমুদুর রহমান, বাণিজ্য মন্ত্রণালয়ের উপসচিব ফারহানা ইসলাম, দুর্নীতি দমন কমিশনের পরিচালক(উপসচিব) মোহাম্মদ আব্দুল আওয়াল, অর্থনৈতিক সম্পর্ক বিভাগের উপসচিব মো. অহিদুল ইসলাম, কৃষি মন্ত্রণালয়ের উপসচিব মোহাম্মদ রবিউল ফয়সাল, মন্ত্রীপরিষদ বিভাগের সংযুক্ত উপসচিব চৌধুরী মোয়াজ্জম আহমদ ও দুর্নীতি দমন কমিশনের পরিচালক মোহাম্মদ আব্দুল আউয়াল।

এছাড়াও জেলা প্রশাসক হিসেবে নিয়োগ পাওয়া অন্যরা হলেন- সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের উপসচিব রাজীব কুমার সরকার,স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের উপসচিব মোহাম্মদ মফিজুল ইসলাম, জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব হোসনা আফরোজা, বঙ্গবন্ধু হাইটেক সিটি-২ এর সহায়ক অবকাঠামো নির্মাণ প্রকল্পের প্রকল্প পরিচালক মোহাম্মদ সাইদুজ্জামান, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপসচিব মোহাম্মদ সালাহউদ্দিন, জনপ্রশাসন মন্ত্রণালয়ের সংযুক্ত উপসচিব খন্দকার ইসতিয়াক আহমেদ, স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের উপসচিব মোহাম্মদ মোহসীন উদ্দিন, কৃষি মন্ত্রণালয়ের উপসচিব নাফিসা আরেফীন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপসচিব মো. আমিরুল কায়সার, বরিশাল সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. ইসরাইল হোসেন, জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব মো. সাইফুল ইসলাম এবং ঢাকা হজ্জ অফিসের পরিচালক মুহম্মদ কামরুজ্জামান।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments