Free Porn
xbporn

https://www.bangspankxxx.com
Friday, September 20, 2024
Homeআন্তর্জাতিকমাদারীপুর ১১জন প্রবাসীর অর্থয়ানে অসহায় পরিবারের মাঝে ঈদ খাদ্য সামগ্রী ও ঈদের...

মাদারীপুর ১১জন প্রবাসীর অর্থয়ানে অসহায় পরিবারের মাঝে ঈদ খাদ্য সামগ্রী ও ঈদের পোশাক বিতরণ

মাদারীপুর প্রতিনিধি।।
মাদারীপুরে সেচ্ছাসেবী সংগঠন মানবতার সেবায় পাকদী নবীন যুব সংঘের উদ্যোগে ইতালী ও গ্রীস ও সৌদিআরব ও দুবাইসহ ১১জন প্রবাসী ও মাদারীপুর ৭নং ওয়ার্ডের পৌর কাউন্সিলারের আর্থিক সহযোগিতায়  শুক্রবার দুপুরে ২শত অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী এবং ঈদের নতুন পোশাক বিতরণ করা হয়।

গ্রীস প্রবাসী আনোয়ার দেওয়ান, ইতালী প্রবাসী জনি মিয়া, ফিরোজ কামাল, রহুল আমিন ফরাজী, হান্নান হাওলাদার, রনি তালুকদার, লিয়াকত হোসেন আবির, সৌদি প্রবাসী নুর হোসেন জুয়েল, খালেদ ওসমান মুন্সি, সাইদুল হক ফরাজী, দুবাই প্রবাসী আমিনুল ইসলাম আমিন ও মাদারীপুর ৭নং ওয়ার্ডের পৌর কাউন্সিলার মো. জাকির হোসেন হাওলাদারের আর্থিক সহযোগীতায় প্রতিবছরের ন্যায় মাদারীপুর সদর উপজেলার ৭নং ওয়ার্ডের অসহায় দিনমজুর পরিবারের মাঝে ঈদ খাদ্য সামগ্রী এবং ঈদের নতুন পোশাক বিতরণ করা হয়।
পাকদী নবীন যুব সংঘের সভাপতি সাব্বির হক ফরাজীর ব্যবস্থাপনায় ও সভাপতিত্বে, সাধারন সম্পাদক ইকবাল মাহামুদের পরিচালনায় ঈদ খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর জাকির হোসেন হাওলাদার। শিক্ষক লিটন ফরাজী, শিক্ষক ইকবাল মাহমুদ এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অসহায় আমেন গফুর কান্না জড়িত কন্ঠে ভালোবাসার এই উপহার গ্রহন করেন। এবং সকল প্রবাসীদের জন্য তারা দোয়া করেন। তাদের মধ্যে অনেকেই বলেন আমরা এই উপকারের কথা কোনদিনও ভুলব না, কারণ এই করোনা কালীন সময়ে,বিপদগ্রস্ত সময়ে আমরা অনেক অসুবিধার মধ্যে দিন যাপন করছি। এই মুহূর্তে এই সাহায্য টুকু আমাদের অনেক উপকারে আসলো। আমাদের ছেলেমেয়েদেরকে সেমাই, খিচুড়ি একটু পোলাও,রান্না করে দিতে পারব।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments