Free Porn
xbporn

https://www.bangspankxxx.com
Monday, September 23, 2024
HomeScrollingমাদারীপুরের শিবচরে আওয়ামীলীগ প্রার্থী আ: লতিফ মোল্লা বিজয়ী।। বিএনপি প্রার্থীর ফলাফল প্রত্যাখান...

মাদারীপুরের শিবচরে আওয়ামীলীগ প্রার্থী আ: লতিফ মোল্লা বিজয়ী।। বিএনপি প্রার্থীর ফলাফল প্রত্যাখান পুণরায় নির্বাচনের দাবী

মাদারীপুর প্রতিনিধি।।
মাদারীপুরের শিবচর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আ: লতিফ মোল্লা নৌকা প্রতিকে ১ লাখ ৮৪ হাজার ৬ শ ৩৩ ভোট পেয়ে বেসরকারীভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দী প্রার্থী বিএনপি মনোনীত চৌধুরী নাদিরা আক্তার ধানের শীষ প্রতিকে পেয়েছেন ৮ শ ৭৪ ভোট। তবে পুনরায় নির্বাচনের মাধ্যমে সুষ্ঠু ভোট দাবী করে ফলাফল প্রত্যাখান করেছেন বিএনপি নাদিরা আক্তার। সাংবাদিক সম্মেলনের মাধ্যমে এসব দাবী তুলে ধরেন।
এরপর মঙ্গলবার রাত ৯ টার দিক উপজেলা নির্বাচন কমিশন ফলাফল ঘোষনা করেন।

মাদারীপুরের শিবচর উপজেলা পরিষদের উপ-নির্বাচনের বিএনপি প্রার্থী চৌধুরী নাদিরা আক্তার ফলাফল প্রত্যাখান করেছেন। একই সাথে পুনরায় নির্বাচনের মাধ্যমে সুষ্ঠু ভোট দাবী করেন। মঙ্গলবার বিকেল ৪টার দিকে শিবচরের পাঁচ্চরে নিজ বাসবভনে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে এসব দাবী তুলে ধরেন।
তিনি বলেন, নির্বাচন শুরু হবার পর থেকে অধিকাংশ কেন্দ্র থেকে বিএনপির সমর্থক ও এজেন্টেদের বের করে দেয়া হয়েছে। এছাড়া নির্বাচনে অনিয়ম ও কারচুরির অভিযোগ করেন তিনি। সুষ্ঠু নির্বাচন হলে বিএনপি ধানের শিষ প্রতিকে শতকরা ৯৫ ভাগ ভোট পেয়ে বিজয়ী হতো। এজন্য পুনরায় নির্বাচনের দাবী তোলেন।
এদিকে শিবচর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রির্টানিং কর্মকর্তা মো. হারুন-অর রশিদ জানান, নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে। বিএনপির প্রার্থী তার কোন অভিযোগ রির্টানিং কর্মকর্তাকে অবগত করেননি। তাই, পুনরায় নির্বাচনের কোন সুযোগও নেই। এদিন সকাল ৯ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত ১ শ ১ টি কেন্দ্রের ৫ শ ১৩ টি বুথে শান্তিপূর্নভাবে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। এদিন সকাল থেকেই কেন্দ্রগুলোতে ভোটার উপস্থিতি ছিল সন্তোষজনক। নির্বাচন অবাধ ও সুষ্ঠভাবে সম্পন্নের লক্ষ্যে প্রশাসন ছিল কঠোর অবস্থানে। প্রতিটি কেন্দ্রে ৫ জন পুলিশ ও ১২ জন আনসার সদস্যসহ র‌্যাবের ৪টি টহল টিম, ৩ প্লাটুন বিজিবি, একাধিক ভ্রাম্যমান আদালতের টিমসহ বিপুল সংখ্যক আইন শৃংখলা বাহিনী নিয়োজিত ছিল। এ নির্বাচনে ১ লাখ ৩৭ হাজার ৮৯০ জন পুরুষ ও ১ লাখ ২৬ হাজার ৬০৫ জন নারী ভোটারসহ মোট ২ লাখ ৬৪ হাজার ৪৯৫ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

বিএনপি মনোনীত চৌধুরী নাদিরা আক্তার

উল্লেখ্য, গত ১০ জুন শিবচর উপজেলা চেয়ারম্যান সামচুউদ্দিন খানের মৃত্যুতে শূর্ণ্য হয় উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ। এ নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী আব্দুল লতিফ মোল্লা ও বিএনপির মনোনীত প্রার্থী চৌধুরী নাদিরা আক্তার প্রতিদ্বন্দীতা করেন। আব্দুল লতিফ মোল্লা শিবচর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। চৌধুরী নাদিরা আক্তার তিনি জেলা বিএনপি ও শিবচর উপজেলা বিএনপির সদস্য পদে রয়েছেন।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments