Free Porn
xbporn

https://www.bangspankxxx.com
Friday, September 20, 2024
HomeScrollingশকুনী লেকে বড়শি দিয়ে মাছ ধরা প্রতিযোগিতা খুশি অংশগ্রহণকারীরা

শকুনী লেকে বড়শি দিয়ে মাছ ধরা প্রতিযোগিতা খুশি অংশগ্রহণকারীরা

মাদারীপুর প্রতিনিধি
মাদারীপুর শহরের এতিহ্যবাহী শকুনী লেকে শনিবার সন্ধ্যায় শেষ হয়েছে দুইদিনব্যাপী বড়শি দিয়ে মাছ ধরার প্রতিযোগিতা। সন্ধ্যায় প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। শুক্রবার ভোর ৬টা থেকে শুরু হয় প্রতিযোগিতা। এতে অংশ নেয় বিভিন্ন জেলা থেকে আসা সৌখিন মৎস শিকারীরা।

জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, শকুনী লেকে ৪ হাজার টাকার টিকিট মূল্যে বরিশাল, গোপালগঞ্জ, ফরিদপুর, শরিয়তপুরসহ বিভিন্ন জেলার ৬০ জন মৎস শিকারী এতে অংশ নেন। বছরে একাধিকবার এই প্রতিযোগিতার আয়োজন করেন জেলা প্রশাসন। সোয়া এক কিলোমিটারের এই লেকে মাছ ধরার জন্য মাচা তৈরী করে অংশগ্রহণকারী প্রত্যেকে ৬টি বড়শি দিয়ে মাছ ধরার এই প্রতিযোগিতার আয়োজন করেন। তাদের এই মাছ ধরা দেখতে ভীড় করেন দর্শনার্থীরা। সাড়ে ৮ কেজি কাতল, রুই মাছসহ বিভিন্ন প্রকারের মাছ ধরা পড়ছে শিকারীর বড়শিতে, এতে খুশি অংশগ্রহণকারীরা। এদিকে জেলা প্রশাসনের দাবী, মৎস প্রেমীদের সুবিধার্থে এই আয়োজন করে আসছে জেলা প্রশাসন।
সন্ধ্যায় জেলা প্রশাসক ড. রহিমা খাতুন বিজয়ীদের মধ্যে পুরস্কার বিরতণ করেন। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক ) মো. আজহারুল ইসলাম, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মো. শহিদুল ইসলাম মুন্সি প্রমুখ। মাছ ধরা প্রতিযোগিতায় ৮.৫ কেজি মাছ ধরে প্রথম স্থান অধিকার করেন ফরিদপুরের মো. সামচুউদ্দিন মোল্লা, ৮.৩ কেজি মাছ ধরে দ্বিতীয় শরিয়তপুরের মজিবুর ঢালী এবং ৮ কেজি মাছ ধরে তৃতীয় মাদারীপুরের মো. রাজিব।

মাদারীপুর শকুনি লেক সংরক্ষণ ও মাছ ধরা ব্যবস্থাপনা কমিটির সদস্য মো. শহিদুল ইসলাম মুন্সি বলেন, মৎস শিকারীদের চাহিদা অনুযায়ী জেলা প্রশাসন এই আয়োজন করে থাকে। এখানে বিভিন্ন জেলা থেকে আসা শিকারীরা দুইদিনব্যাপী মাছ শিকার করেন। এছাড়া ওজনের দিক থেকে বড় মাছ ধরা তিনজন মৎস শিকারীকে পুরস্কার দেয়া হয় জেলা জেলা প্রসাশকের পক্ষ থেকে।

 

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments