Free Porn
xbporn

https://www.bangspankxxx.com
Friday, September 20, 2024
HomeScrollingএবার ম্যানইউর ম্যাচে উড়ল ফিলিস্তিনি পতাকা

এবার ম্যানইউর ম্যাচে উড়ল ফিলিস্তিনি পতাকা

আমাদকে নিয়ে ফিলিস্তিনের পতাকা উড়াচ্ছেন পগবা

ইসরায়েলের হাতে নিপীড়নের শিকার হওয়া ফিলিস্তিনিদের প্রতি একের পর এক সংহতি জানাচ্ছেন ইংলিশ প্রিমিয়ার লিগের ফুটবলাররা। তিন দিন আগে চেলসিকে হারিয়ে প্রথমবারের এফএ কাপের শিরোপা জিতে লেস্টার সিটি। আর সেই ম্যাচের পর তাদের বাংলাদেশি বংশোদ্ভূত ইংলিশ মিডফিল্ডার হামজা চৌধুরি সতীর্থ ওয়েসলি ফোফানাকে নিয়ে ফিলিস্তিনিদের প্রতি সংহতি জানান।

এবার ম্যাচ শেষে ফিলিস্তিনের সমর্থনে পতাকা ওড়ালেন ম্যানচেস্টার ইউনাইটেডের ফরাসি মিডফিল্ডার পল পগবা। ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে ফুলহামের বিপক্ষে শুরুতে এগিয়ে গিয়েও ১-০ ব্যবধানে ড্র করেছে রেড ডেভিলরা। পয়েন্ট ভাগাভাগি করলেও সেই ম্যাচ শেষে সতীর্থ আমাদ দিয়েলোকে নিয়ে ফিলিস্তিনের পতাকা ওড়ান পগবা।

পরে নিজের অফিশিয়াল ফেসবুক পেজেও ফিলিস্তিনের পতাকা হাতে একটি ছবি পোস্ট করেন ফ্রান্সের হয়ে বিশ্বকাপজয়ী তারকা। আর ক্যাপশনে লেখেন, ‘আসুন আমাদের বিশ্বকে সহিংসতা থেকে  নিরাপদ রাখি। ফিলিস্তিনের জন্য প্রার্থনা।’ এর আগে লিভারপুলের মিশরীয় ফরোয়ার্ড মোহামেদ সালাহ বিশ্বনেতাদের আহ্বান জানান, ফিলিস্তিনের শিশু ও সাধারণ মানুষদের রক্ষা করার জন্য।

প্রিমিয়ার লিগে অবনমন অঞ্চলে থাকা ফুলহামের বিপক্ষে এডিনসন কাভানির গোলে ১৫তম মিনিটে এগিয়ে যায় ইউনাইটেড। তবে সেই ব্যবধান ধরে রেখে জয় নিয়ে মাঠ ছাড়তে পারেনি তারা। ৭৬তম মিনিটে ব্রায়ানের গোলে সমতায় ফেরে ফুলহাম। এই ড্রয়ে তেমন কোনো ক্ষতি হচ্ছে না ৩৭ ম্যাচে ৭১ পয়েন্ট নিয়ে তালিকার দুইয়ে থাকা ইউনাইটেডের।

অবশ্য ইউরোপা লিগে ভিয়ারিয়ালের বিপক্ষে ফাইনালের আগে এই ড্রকে ‘সতর্কবার্তা’ হিসেবে নিচ্ছেন ওল্ড ট্রাফোর্ডের কোচ ওলে গানার সুলশার।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments