Free Porn
xbporn

https://www.bangspankxxx.com
Friday, September 20, 2024
HomeScrollingশ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের স্কোয়াড ঘোষণা, ফিরলেন সাকিব

শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের স্কোয়াড ঘোষণা, ফিরলেন সাকিব

শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচের জন্য ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দীর্ঘ বিরতির পর দলে ফিরেছেন অলরাউন্ডার সাকিব আল হাসান।

নিষেধাজ্ঞা কাটিয়ে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরেন তিনি। কিন্তু এর সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে ওয়ানডে সিরিজ খেলতে নিউজিল্যান্ড সফরে যাননি সাকিব। পরে আইপিএল খেলার জন্য দুই টেস্ট খেলতে শ্রীলঙ্কা সফরেও যাননি তিনি।

চোটের কারণে বাদ পড়েছেন রুবেল হোসেন ও হাসান মাহমুদ। প্রাথমিক দলে থাকলেও ১৫ সদস্যের স্কোয়াডে জায়গা হয়নি ইমরুল কায়েস ও নাজমুল হোসেন শান্তর। স্ট্যান্ড হিসেবে রাখা হয়েছে তাইজুল ইসলাম, নাঈম শেখ, শহিদুল ইসলাম ও আমিনুল ইসলাম বিপ্লবকে।

এই ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ হবে ২৩ মে। ২৫ মে হবে দ্বিতীয় ওয়ানডে। তৃতীয় ও শেষ ম্যাচ হবে ২৮ মে। দিবারাত্রির তিনটি ম্যাচই হবে মিরপুরের শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে।

১৫ সদস্যের বাংলাদেশ স্কোয়াড: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন সৈকত, শেখ মেহেদি হাসান ও শরিফুল ইসলাম

স্ট্যান্ড বাই: নাঈম শেখ, তাইজুল ইসলাম, শহিদুল ইসলাম, আমিনুল ইসলাম বিপ্লব

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments