Free Porn
xbporn

https://www.bangspankxxx.com
Friday, September 20, 2024
HomeScrollingএলএসডিসহ গ্রেপ্তার ৫ শিক্ষার্থী ৫ দিনের রিমান্ডে

এলএসডিসহ গ্রেপ্তার ৫ শিক্ষার্থী ৫ দিনের রিমান্ডে

ঢাকায় এলএসডিসহ গ্রেপ্তার পাঁচ শিক্ষার্থীর পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। পাঁচ শিক্ষার্থী হলেন- সাইফুল ইসলাম, এসএম মনওয়ার আকিব, মো. নাজমুস সাকিব, নাজমুল ইসলাম ও বিএম সিরাজুস সালেকিন।

সোমবার খিলগাঁও থানার উপপরিদর্শক ও মামলার তদন্ত কর্মকর্তা বদরুল আল আমিন তাদের আদালতে হাজির করে দশ দিনের রিমান্ড আবেদন করলে আদালত পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

পুলিশের প্রতিবেদনে বলা হয়, গ্রেপ্তারকৃত আসামিরা অনলাইন ও অফলাইন মিডিয়ার মাধ্যমে নগরীর বিভিন্ন স্থানে এলএসডি ও অন্যান্য মাদকদ্রব্য বিক্রি করে আসছিল।

তারা সীমান্ত থেকে মাদক নিয়ে এসে ঢাকা শহরসহ দেশের বিভিন্ন স্থানে বিক্রি করত। অভিযুক্তরা মাদক সরবরাহের মাধ্যমে শিক্ষার্থীদের ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে।

এর পরিপ্রেক্ষিতে মাদক ও এর সঙ্গে সংশ্লিষ্ট অন্যান্যদের খোঁজ পেতে অভিযুক্তদের রিমান্ডে নেওয়া প্রয়োজন বলে আদালতে জানান তদন্ত কর্মকর্তা বদরুল আল আমিন।

অপরদিকে, আসামিদের পক্ষে তাদের বিরুদ্ধে রিমান্ড আবেদন বাতিলসহ জামিন চেয়ে একাধিক আবেদন জমা দেওয়া হয়।

উভয় পক্ষের শুনানি শেষে ম্যাজিস্ট্রেট আত্মপক্ষ সমর্থনের আবেদন নাকচ করে এবং জিজ্ঞাসাবাদের জন্য অভিযুক্তদের পাঁচ দিনের রিমান্ডে দেন।

গত পরশু রাতে খিলগাঁও থেকে প্রথমে তিন জনকে গ্রেপ্তার করা হয়। তাদের জিজ্ঞাসাবাদের পর গতকাল সকালে ভাটারা থেকে আরও দুই জনকে গ্রেপ্তার করা হয়। তারা গত এক বছর ধরে এলএসডি বিক্রি করছিলেন বলে জানিয়েছে পুলিশ।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments