Free Porn
xbporn

https://www.bangspankxxx.com
Friday, September 20, 2024
Homeগণমাধ্যমমাদারীপুর সিভিল সার্জন রিপোর্টে শনাক্ত নেই কিন্তু আইইডিসিআর তথ্য শনাক্ত ২

মাদারীপুর সিভিল সার্জন রিপোর্টে শনাক্ত নেই কিন্তু আইইডিসিআর তথ্য শনাক্ত ২

মাসুদুর রহমান- ডেস্ক রিপোর্ট।।

মাদারীপুর জেলায় গত ২৪ ঘন্টায় নতুন করে কোন ব্যক্তির দেহে করোনা ভাইরাস শনাক্ত হয় নাই। তবে আইইডিসিআর থেকে দুইজনের তথ্য প্রদান করায় মাদারীপুর জেলায় মাদারীপুরে করোনা ভাইরাসে শনাক্ত সংখ্যা ৩০-এ উন্নীত হয়েছে।

এছাড়া শিবচর উপজেলার একজন নারী ঢাকায় করোনা ভাইরাসে আক্রান্ত মৃত্যুবরণ করায় জেলায় করোনা ভাইরাসে মৃত্যুর সংখ্যা একজন বৃদ্ধি পেয়ে ২-এ দাঁড়িয়েছে।

মাদারীপুর সিভিল সার্জন কার্যালয়ের পরিসংখ্যানবিদ মীর রিয়াজ আহমেদ জানান, গত ২৪ ঘন্টায় নতুন করে কোন ব্যক্তি করোনা ভাইরাস পজিটিভ হয় নাই। তবে ঢাকায় অবস্থান করে একজন শিবচর উপজেলায় একজন নারীর করোনা ভাইরাসে মৃত্যু ও সদর উপজেলার অপর এক নারী ঢাকায় বসে করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার তথ্য আইইডিসিআর থেকে প্রদান করা হয়েছে। ফলে মাদারীপুর জেলায় এখনও করোনা ভাইরাসে মোট শনাক্তের সংখ্যা দাঁড়ালো ৩০-এ এবং মৃত্যুর সংখ্যা ২। তিনি আরও জানান, গত ২৪ ঘন্টায় নতুন করে ৩২ জনকে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। বর্তমানে হোম কোয়ারেন্টাইনে আছেন ২৫৪ জন। মাদারীপুরে করোনা আক্রান্তদের মধ্যে ১৪ জন সুস্থ হয়েছেন, আর চিকিৎসাধীন আছেন ১৪ জন। এ পর্যন্ত মোট ৪১১ জনের নমুনা পরীক্ষার জন্য প্রেরণ করা হয়, যার মধ্যে ৩৬৮ জনের রিপোর্ট পাওয়া যায়। এছাড়া আইসোলেশনে আছেন ১০ জন। এর মধ্যে মাদারীপুর সদর হাসপাতালে ৬ জন এবং রাজৈর স্বাস্থ্য কমপ্লেক্সে ৪ জন রয়েছে। এ পর্যন্ত মোট ১৬৭৮ জন হোম কোয়ারেন্টাইনে ছিলেন এবং ১৪২৪ জনের হোম কোয়ারেন্টাইন শেষ করেছেন। করোনা ভাইরাসে শনাক্ত মাদারীপুর জেলায় মোট ৩০ জন। এর মধ্যে শিবচর উপজেলার ১৮ জন ও সদর উপজেলায় ৬ জন, রাজৈর উপজেলায় ৫ জন এবং কালকিনি ১ জন। এছাড়া শিবচর উপজেলার এক নারী ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় গত ২২ এপ্রিল মারা যান। এর ফলে জেলায় করোনা ভাইরাসে মৃত্যুর সংখ্যা একজন বৃদ্ধি পেয়ে মোট মৃত্যু সংখ্যা দাঁড়ালো ২ জন। আজও মাদারীপুর জেলা লকডাউন চলছে। দুপুর ২টা পর্যন্ত নিত্যপ্রয়োজনীয় দোকান খোলা রয়েছে। এছাড়া স্বাস্থ্য অধিদপ্তর সারাদেশকে করোনা ভাইরাস সংক্রমন বিস্তার ঝুকিপূর্ণ ঘোষণা করায় সন্ধ্যায় ৬টা থেকে সকাল ৬টা পর্যন্ত ঘর থেকে বের হওয়া নিষিদ্ধ রয়েছে।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments