Free Porn
xbporn

https://www.bangspankxxx.com
Saturday, September 21, 2024
HomeScrollingবিএনপির নেতা ইশরাকের অন্যরকম পিকনিক

বিএনপির নেতা ইশরাকের অন্যরকম পিকনিক

অনলাইন ডেস্ক |

রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় বিগত সময়ে ঘুম হওয়া ও কারাবন্দী বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতা–কর্মীদের পরিবারের সদস্যদের নিয়ে অন্যরকম এক পিকনিক উদ্‌যাপন করেছেন বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।

পিকনিকে অংশ নেওয়াদের কারুর বাবা গুম হয়েছেন অনেক আগে, তখন অনেকেই ছিলেন বয়সে ছোট। কেউ বা আবার পরে জন্ম নিয়েছেন বলে দেখেননি বাবার মুখ। আবার বাবা কারাবন্দী থাকায় বাবার সঙ্গে কোথাও বেড়াতে যাওয়া হয়নি অনেকের।

শুক্রবার সকালে গুম হওয়া ও কারাবন্দী প্রায় ২০টি পরিবারের সদস্যদের নিয়ে ঢাকার অদূরে কেরানীগঞ্জ আনোয়ার ম্যাজিক কিংডম রিসোর্টে যান ইশরাক। বিভিন্ন রাইড, সুইমিংপুলে সাঁতার কাটা, দুপরে খাওয়া দাওয়া, বিকেলে খেলাধুলার মধ্য দিয়ে ওই সব পরিবারের সদস্যদের সঙ্গে দিনটি অতিবাহিত করেন সর্বশেষ ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত এই প্রার্থী।

জানতে চাইলে ইশরাক হোসেন বলেন, এই অবৈধ সরকারের সময়ে বিএনপি ও এর অঙ্গ সংগঠনের অনেকে নেতা-কর্মী গুম হয়েছেন, খুন হয়েছেন। হাজার হাজার নেতা-কর্মী মিথ্যা মামলায় কারাবরণ করছেন। এদের অনেকের সন্তান তার বাবাকে, ভাইকে পাশে পাচ্ছে না। তাদের এই কষ্ট কিছুটা লাগব করতেই মূলত এই ছোট আয়োজন করেছি। খুব ভালো একটা সময় কাটিয়েছি। আজকের দিনটা আমরা জন্য স্মরণীয় হয়ে থাকবে।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments