Free Porn
xbporn

https://www.bangspankxxx.com
Thursday, September 19, 2024
HomeScrollingশ্রমিক কল্যান তহবিল ও মালিকার শ্রমিকদের সহযোগীতা করছে- প্রেসিডিয়াম সদস্য, শাজাহান খান...

শ্রমিক কল্যান তহবিল ও মালিকার শ্রমিকদের সহযোগীতা করছে- প্রেসিডিয়াম সদস্য, শাজাহান খান এমপি

এম এইচ এস-ডেস্ক রিপোর্ট।
কয়েকটি ইউনিয়ন শ্রমিকরা হসপিটাল নির্মান করা হয়েছে। তবে এখন করোনার কারনে তাদের কোন কাজ না থাকায় শ্রমিক কল্যান তহবিল থেকেই তাদের ত্রাণের ব্যবস্থা করছি এবং বাস মালিকদের বলেছি তারাও তাদের সহযোগীতা করছে এবং সরকারের পক্ষ থেকে তাদের সহযোগীতা করা হচ্ছে। মঙ্গলবার সকালে সদর উপজেলার দত্ত কেন্দুয়া ইউনিয়নের বাহাদুরপুরে ৮ শতাধিক অসহায় পরিবারের মাঝে এ খাদ্যসামগ্রী বিতরণের আগে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আওয়ামীলীগের প্রেসিডিয়ামস সদস্য ও মাদারীপুর-২ আসনের সংসদ সদস্য শাজাহান খান একথা বলেন
তিনি আরও বলেন, আমাদের দেশের অনেক নেত্রীবৃন্দ রয়েছে যারা আর্থিকভাবে সচ্ছল না তাদেরকেও আমারা বিকাশের মাধ্যমে আর্থিক সহযোগীতা করেছি। এবং এই সযোগীতা মাঠ পর্যায়ের শ্রমিকরাও পেয়েছে বলে আমি জানতে পেরেছি।
শাজাহান খান আরও বলেন, প্রয়োজন ছাড়া ঘরের বাইরে না যাওয়ার অনুরোধ করছি। এছাড়া বাইরে বের হলে মাস্ক ব্যবহার করা ও নিয়মিতভাবে সাবান বা হ্যান্ড স্যানিটাইজার দিয়ে হাত পরিষ্কার করতে হবে এবং সামাজিক দূরত্ব বজায় রাখতে আহŸান জানাচ্ছি।

স্থানীয় সমাজসেবক কমলেশ ভক্তের উদ্যোগে সামাজিক নিরাপদ দুরত্ব বজায় রেখে অসহায় ৮শতাধিক পরিবারের প্রত্যেক পরিবারকে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি তেল, ২ কেজি আলুসহ সাবান দেয়া হয়েছে। করোনার দিনে এসব খাদ্যসামগ্রী পেয়ে খুশি হতদরিদ্র ও নিন্ম আয়ের মানুষ। এসময় এলাকার গন্যমান্য ব্যাক্তিরা দুরত্ব বজায় রেখে উপস্থিত ছিলেন।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments