Free Porn
xbporn

https://www.bangspankxxx.com
Saturday, September 21, 2024
HomeScrollingমহারাজের ইতিহাস গড়া ৫ উইকেটে হোয়াইটওয়াশ উইন্ডিজ

মহারাজের ইতিহাস গড়া ৫ উইকেটে হোয়াইটওয়াশ উইন্ডিজ

অনলাইন ডেস্ক |

সতীর্থদের সঙ্গে মহারেজের হ্যাটট্রিক উদযাপন
সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট জিতে ওয়েস্ট ইন্ডিজকে হোয়াইটওয়াশ করেছে দক্ষিণ আফ্রিকা। দ্বিতীয় টেস্টে ৩২৪ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ক্যারিবীয়রা হেরেছে ১৫৮ রানে।

সেন্ট লুসিয়ায় দ্বিতীয় টেস্টে দ.আফ্রিকা প্রথম ইনিংসে করে ২৯৮ রান। দ্বিতীয় টেস্টে ১৭৪ রান করার পর স্বাগতিকদের ৩২৪ রানের লক্ষ্য দেয় তারা। সিরিজে একবারও দুইশ’ পেরোনো স্কোর করতে না পারা উইন্ডিজ লক্ষ্য তাড়া করতে নেমে দ্বিতীয় ইনিংসে গুটিয়ে যায় ১৫৮ রানে। এর আগে প্রথম ইনিংসে ১৪৯ রান করে তারা।

উইন্ডিজ সোমবার চতুর্থদিন ব্যাটিংয়ে নামে বিনা উইকেটে ১৫ রান নিয়ে। দিনের শুরুতে নিজের নামের পাশে এক রান জমা করতেই কাগিসো রাবাদার বলে সাজঘরে ফেরেন ওপেনার-অধিনায়ক ক্রেইগ ব্রাথওয়েট (৬)। আরেক ওপেনার কাইরন পাওয়েল এক প্রান্ত আগলে রেখে লড়াই করলেও সতীর্থরা ছিলেন আসা-যাওয়ার মঝে।

রাবাদার দ্বিতীয় শিকার হিসেবে ফেরেন শাই হোপ (২)। এরপর কাইল মেয়ার্সের (৩৪) সঙ্গে জুটি গড়ে দলকে টেনে তোলার চেষ্টা করেন পাওয়েল। অর্ধশতক করে তিনি কেশব মহারেজকে উইকেট উপহার দেন। পাওয়েলের ১১৬ বলে ৫১ রানের ইনিংসটি সাজানো ছিল ৯ চারে।

ইনিংসের ৩৬.৩ ওভারে পাওয়েলকে ফেরান মহারাজ। এর পরের দুই বলে জেসন হোল্ডার (০) ও উইকেটরক্ষক জশুয়া ডি সিলভাকে (০) আউট করে হ্যাটট্রিক পূর্ণ করেন এই প্রোটিয়া স্পিনার। ৬১ বছর পর দ.আফ্রিকার হয়ে টেস্টে হ্যাটট্রিকের স্বাদ পেলো কোনো বোলার।

আরও দুই উইকেট নিয়ে সফরকারীদের সহজ জয় নিশ্চিত করেন মহারাজ। তার পরের দুই শিকার কেমার রোচ (২৭) ও জেইডেন সিলস (৭)। ১৭.৩ ওভারে ৩৬ রান দিয়ে ৫ উইকেট নিয়েছেন মহারাজ।

ক্যারিবীয়দের বিপক্ষে জয় নিয়ে ৪ বছরেরও বেশি সময় পর দেশের বাইরে টেস্ট সিরিজ জয়ের স্বাদ পেল দ. আফ্রিকা। কোচ মার্ক বাউচারের অধীনে দেশের বাইরে এটি তাদের প্রথম জয়।

সংক্ষিপ্ত স্কোর:

দক্ষিণ আফ্রিকা ১ম ইনিংস: ২৯৮

ওয়েস্ট ইন্ডিজ ১ম ইনিংস: ১৪৯

দক্ষিণ আফ্রিকা ২য় ইনিংস: ১৭৪

ওয়েস্ট ইন্ডিজ ২য় ইনিংস: (লক্ষ্য ৩২৪) ৫৮.৩ ওভারে ১৬৫ (পাওয়েল ৫১, মেয়ার্স ৩৪, ব্ল্যাকউড ২৫, রোচ ২৭, চেইস আহত অনুপস্থিত; রাবাদা ১৬-৩-৪৪-৩, এনগিডি ১০-২-২৯-১, মহারাজ ১৭.৩-৭-৩৬-৫)।

ফল: দ.আফ্রিকা ১৫৮ রানে জয়ী।

সিরিজ: ২ ম্যাচ সিরিজে দক্ষিণ আফ্রিকা ২-০তে জয়ী।

ম্যান অব দা ম্যাচ: কাগিসো রাবাদা।

ম্যান অব দা সিরিজ: কুইন্টন ডি কক।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments