Free Porn
xbporn

https://www.bangspankxxx.com
Friday, September 20, 2024
HomeScrollingপোস্ট মাস্টারকে গুলি করে ৫০ লাখ টাকা ছিনতাই

পোস্ট মাস্টারকে গুলি করে ৫০ লাখ টাকা ছিনতাই

টাঙ্গাইলের কালিহাতি উপজেলার কালিহাতি-বল্লা সড়কের বল্লা তাঁত বোর্ড সংলগ্ন এলাকায় এক পোস্ট মাস্টারকে গুলি করে ৫০ লাখ টাকা ছিনতাই করেছে দুবৃর্ত্তরা।

গুলিতে আহত মজিবর রহমান বল্লা পোস্ট অফিসের পোস্ট মাস্টার। রোববার দুপুরে এলাকায় এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ মজিবর রহমানকে প্রথমে কালিহাতী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে এবং পরে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।ওই হাসপাতালের জরুরি বিভাগে কর্মরত ডা. সাইদুর রহমান জানিয়েছেন।

কালিহাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল-মামুন বলেন, রোববার দুপুর ২টায় বল্লা পোস্ট মাস্টার মজিবর রহমান কালিহাতী পোস্ট অফিস থেকে গ্রাহকদের সঞ্চয়পত্র ও এফডিআরের ৫০ লাখ টাকা তোলেন। পরে ওই টাকা নিয়ে রানার রফিকুল ইসলামকে সাথে নিয়ে মোটরসাইকেলে করে বল্লা সাবপোস্ট অফিসের যাচ্ছিলেন। বল্লা এলাকায় পৌঁছালে পেছন থেকে একটি মোটরসাইকেলে তিনজন ছিনতাইকারী তাদের গতিরোধ করে। এ সময় মজিবর রহমানের ডান পায়ে গুলি করে টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়।

তাদের চিৎকার শুনে স্থানীয়রা এসে মজিবর রহমানকে উদ্ধার করে কালিহাতি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান বলে জানান তিনি।

টাঙ্গাইল সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. শফিকুল ইসলাম সজীব জানিয়েছেন, সেখানেও তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে রোববার সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর জন্য রেফার করেন। তবে রাত সাড়ে ৮টা পর্যন্ত আহত পোস্ট মাস্টারের স্বজনরা তাকে টাঙ্গাইল সদর হাসপাতালে রেখেই চিকিৎসা করাচ্ছিলেন। আহতের অবস্থা কিছুটা স্থিতিশীল হলে তাকে ঢাকায় নিয়ে যাবে বলে স্বজনরা তাদের জানিয়েছেন ডা. শফিকুল।

এদিকে পুলিশ জানিয়েছে, ঘটনা উদঘাটনসহ ছিনতাইকারীদের গ্রেপ্তারের সব চেষ্টা অব্যাহত রয়েছে।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments