Free Porn
xbporn

https://www.bangspankxxx.com
Friday, September 20, 2024
Homeগণমাধ্যমতানভীর মাহমুদের দেয়া খাবার ভারসাম্যহীন হাতে দিলেন জয়,হৃদয়,তুহিন, হযরত আলী

তানভীর মাহমুদের দেয়া খাবার ভারসাম্যহীন হাতে দিলেন জয়,হৃদয়,তুহিন, হযরত আলী

লাইভনিউজ ডেস্ক ।।
মানবিক ছাত্রলীগ নেতা তানভীর মাহমুদ আবীরের দেয়া এক বেলার রান্না করা খাবার বিভিন্ন এলাকার রাস্তায় থাকা ভারসাম্যহীন ৩০-৫০জন মানুষদের হাতে তুলে দিলেন কয়েকজন তরুন নেতা ও হযরত আলী।

মহামারী করোনাভাইরাস ও মাদারীপুরে লকডাউনের শুরু থেকেই নিজের টাকা ও বিভিন্ন মানবিক মানুষ, প্রবাসীদের টাকায় খাবার কিনে নিজের মাকে দিয়ে রান্না করিয়ে সেগুলো বিভিন্ন মানবিক মানুষের সহযোগীতায় কখনো পায়ে হেটে, কখনো বাইসাইকেল, কখনো মোটরসাইকেল মাদারীপুর শহরের বিভিন্ন রাস্তার পাশে থাকা ভারসাম্যহীনদের হাতে খাবার তুলে দিচ্ছে হযরত আলী।আজকের খাবার ছিল মুরগীর মাংস ও খিচুড়ি।

আর আজ মঙ্গলবার ঘুর্ণিঝড় আম্পানের প্রভাবে ক্রমেই ঝড়ো হাওয়া বাড়ছে মাদারীপুরে। দুপুর থেকেই আকাশ মেঘলা, মাঝে মাঝে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি এবং একই সাথে একটানা ঝড়ো বাতাস বইছে। তারপরও এর মাঝে মাদারীপুর জেলা শহরের রাস্তায় রাস্তায় ঘুরে মানসিক ভারসাম্যহীন মানুষদের মাঝে তানভীর মাহমুদ আবিরের দেয়া খাবার বিতরণ করেন মাদারীপুর সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জয় মাতুব্বর, মাদারীপুর সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হৃদয় বেপারী, কেন্দুয়া ইউনিয়ন ছাত্রলীগ নেতা তুহিন মাতুব্বর এবং মানবিক ও মানবতার সেবক হযরত আলী।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments