Free Porn
xbporn

https://www.bangspankxxx.com
Friday, September 20, 2024
HomeScrollingবিধবা সাজে মধুমিতা, রহস্য কী?

বিধবা সাজে মধুমিতা, রহস্য কী?

‘চোখের বালি’র বিনোদিনীর কথা ভাবলেই যার মুখ চোখের সামনে ভেসে ওঠে, তিনি ঐশ্বরিয়া রাই বচ্চন। ঋতুপর্ণ ঘোষের ছবিতে তিনি এই চরিত্রে অভিনয় করেছিলেন। এরপর আরও একাধিক মাধ্যমে ‘চোখের বালি’ তৈরি হলেও ঐশ্বরিয়ার জায়গা কখনও নিতে পারেননি কেউ। আর এবার আরও এক অভিনেত্রী বিনোদিনীর সাজে ঝড় তুললেন অনুরাগীদের হৃদয়ে। তিনি মধুমিতা সরকার।

সিরিয়াল থেকে উঠে এসে যে ক’জন অভিনেত্রী বর্তমানে টলিউডে অভিনয় করছেন, মধুমিতা তাদের মধ্যে অন্যতম। মিমি চক্রবর্তী, সোহিনী সরকারের মতো সিনেমা মধুমিতার ফিল্মোগ্রাফিতে না থাকলেও, সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তার দিক থেকে তিনি কোনো অংশে পিছিয়ে নেই। এবার সেই সোশ্যাল মিডিয়াতেই তিনি পোস্ট করলেন এমন তিনটি ছবি, যা দেখে একেবারে হতবাক নেটিজেনরা। দেখা যাচ্ছে, সাদা শাড়ি পরে একেবারে বিনোদিনীর সাজে কোথাও দাঁড়িয়ে, আবার কোথাও বসে রয়েছেন অভিনেত্রী।

এরপর থেকে টলিউডের অন্দরে একটাই প্রশ্ন ঘোরাফেরা করছে। তা হলো, মধুমিতা কি এবার বিনোদিনীর চরিত্রে অভিনয় করতে চলেছেন? তাকে নিয়ে কে বানাচ্ছেন চোখের বালি? যদিও এই নিয়ে রহস্য জিঁইয়ে রেখেছেন মধুমিতা। এটা কি সিনেমার জন্য লুক সেট হল নাকি শুধুই ফটোশুট, তা খোলাসা করেননি। তবে সত্যিই আবার ‘চোখের বালি’ নিয়ে কাজ করে মধুমিতা যে বিনোদিনীর চরিত্রে মানানসই হবেন, সেটা স্বীকার করেছেন কমবেশি সবাই।

এমনিতে মধুমিতা বরাবরই নিজের ফটোশুটে সমস্ত আপডেট ইনস্টাগ্রামে দিয়ে থাকেন। এবার বিনোদিনী লুকের ছবিও তিনি সামাজিক মাধ্যমে পোস্ট করলেন।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments