Free Porn
xbporn

https://www.bangspankxxx.com
Friday, September 20, 2024
HomeScrollingমাদারীপুরের স্ত্রী হত্যা মামলার প্রধান আসামী খোকন গ্রেফতার 

মাদারীপুরের স্ত্রী হত্যা মামলার প্রধান আসামী খোকন গ্রেফতার 

মাদারীপুর প্রতিনিধি।।
মাদারীপুর র‍্যাব-৮, ও র‍্যাব-১২ যৌথ অভিযানে মাদারীপুর জেলার শিবচর থানার চাঞ্চল্যকর স্ত্রী হত্যা মামলার প্রধান আসামী মোঃ খোকন শেখকে পাবনা জেলার কাচারীপাড়া হতে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার রাতে মাদারীপুর  র‍্যাব ক্যাম্পের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলন করেন  মাদারীপুর র‍্যাব ৮ এর কোম্পানি কমান্ডার ও সিনিয়র সহকারী পরিচালক মোঃ রবিউল ইসলাম।
র‍্যাব সংবাদ সম্মেলনে জানান, গত ৭ জুলাই মাদারীপুর  জেলার শিবচর থানায় মাদবরের চর ইউনিয়নের বাঁশ বাগান থেকে পরিত্যক্ত অবস্থায় এক মহিলার লাশ উদ্ধার করে শিবচর থানা পুলিশ। ঘটনার সূত্রে জানা যায়, নিহত ঝরনা বেগম বিগত চার বছর পূর্বে খোকন শেখ কে বিবাহ করে। বিবাহের পর থেকে স্বামী খোকন শেখ নানা সময়ে বিভিন্ন কারণে অকারণে ঝরনাকে শারীরিক নির্যাতন করতো। বিবাহের পর থেকে তারা উভয়ই ঝর্নার বাবার বসত বাড়ি মাদারীপুর জেলার শিবচর থানার মাদবরের চর ইউনিয়নের ২নং ওয়ার্ডের আইনুদ্দিন হাওলাদারের কান্দি (সাড়ে বিশরশি) গ্রামে বসবাস করত। গত (৪ জুলাই )রাত্র আনুমানিক সাড়ে ১১টার  সময় নিহত ভিকটিম ঝর্নার সাথে তার বোন শাহিদার সর্বশেষ কথা হয়। পরবর্তীতে গত (৭ জুলাই )বাড়ির পাশের বাগান থেকে নিহত ঝর্নার অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করে শিবচর থানা পুলিশ।লাশের শরীরের বিভিন্ন অংশপচন ধরে গিয়েছিলো, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে ,২/৩ দিন আগেই হত্যা করা হয় ঝর্নার কে।ভিকটিমের বোন শাহিদা বাদী হয়ে মাদারীপুর জেলা শিবচর থানা হত্যা মামলা দায়ের করেন। ঘটনার পর থেকেই নিহত ঝর্নার স্বামী খোকন শেখ আত্মগোপনে চলে যায়। উক্ত বিষয়ে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হলে বিষয়টি আমলে নিয়ে র‍্যাব-৮ সিপিসি-৩, মাদারীপুর ছায়া তদন্ত শুরু করে। এরই ফলশ্রুতিতে র‍্যাব-৮  সংবাদ সম্মেলনে জানান, র‍্যাব-৮ ও র‍্যাব-১২ পাবনা ক্যাম্প এর একটি যৌথ আভিযানিক  পরিচালনা করে ঘটনার প্রধান আসামীকে পাবনা জেলার পাবনা পৌরসভার ০২ নং ওয়ার্ডের কাচারীপাড়ার আসামীর ভাড়া বাসা হইতে গ্রেফতার করতে সক্ষম হয়।
মাদারীপুর র‍্যাব ৮ এর কোম্পানি কমান্ডার ও সিনিয়র সহকারী পরিচালক মোঃ রবিউল ইসলাম বলেন, র‍্যাব-৮ দেশের বিভিন্ন ধরনের অপরাধের বিরুদ্ধে র‍্যাবের অভিযান ভবিষ্যতেও অব্যাহত থাকবে। পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আসামীকে শিবচর থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।
RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments