Free Porn
xbporn

https://www.bangspankxxx.com
Sunday, September 8, 2024
HomeScrollingগোপালগঞ্জ জেলা প্রশাসন কাশিয়ানীতে উচ্ছেদ অভিযান

গোপালগঞ্জ জেলা প্রশাসন কাশিয়ানীতে উচ্ছেদ অভিযান

শেখ মোঃ ইমরান, গোপালগঞ্জ।।

গোপালগঞ্জের কাশিয়ানীতে উচ্ছেদ অভিযান চালিয়েছে জেলা প্রশাসন। জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম-এর নেতৃত্বে ৩০ এপ্রিল মঙ্গলবার দুপুরে কাশিয়ানীর আড়কান্দি বাজারে রাস্তার পাশে সরকারী জায়গা দখল করে গড়ে ওঠা ১৭টি দোকান-ঘর ভেঙ্গে গুড়িয়ে দেয়া হয়। এতে সরকারি প্রায় অর্ধ কটি টাকা মূল্যের ১৬ শতাংশ জমি উদ্ধার করা হয়।

এছাড়া একই উপজেলার সিংগা গ্রামে ব্রীজের তলদেশ মাটি ভরাট করে দখল করা সহ খালের জায়গা ভরাট করে দখলের পায়তারা চালানো হচ্ছিল। সেটিও বন্ধ করা হয়। এসব অবৈধ দখল উচ্ছেদকালে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ফারহানা জাহান উপমা, কাশিয়ানী উপজেলা নির্বাহী অফিসার মু.রাসেদুজ্জামান, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী এস.এম রেফাত জামিল, কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ মোঃ জিল্লুর রহমান, কাশিয়ানী উপজেলা প্রকৌশলী সজল কুমার দত্ত, প্রকল্প বাস্তবায়ন অফিসার মোঃ মিরান মিয়াসহ সরকারী অন্যান্য কর্মকর্তা, পুলিশ প্রশাসনের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক কাজী মাহবুবল আলম দৈনিক দক্ষিণবঙ্গ’কে বলেন, জেলার যেসব জায়গায় সরকারী সম্পত্তি অবৈধ দখলদাররা দখলে রেখে ভোগ করে আসছে, সেসব সরকারী সম্পত্তি দখলমুক্ত করা হবে এবং দখলদারদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। এরসাথে যদি সরকারী কোন লোক জড়িত থাকে তাদের বিরুদ্ধেও বিভাগীয় ব্যবস্থা গ্রহন করা হবে এবং এ উিচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে বলে জেলা প্রশাসক জানান।

LN24BD

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments