Free Porn
xbporn

https://www.bangspankxxx.com
Sunday, September 8, 2024
HomeScrollingখুলনায় ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা

খুলনায় ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা

খুলনার ডুমুরিয়া উপজেলার গুটুদিয়া এলাকায় সন্ত্রাসীদের গুলিতে শরাফপুর ইউপি চেয়ারম্যান শেখ রবিউল ইসলাম রবি (৪৩) নিহত হয়েছেন।

শনিবার রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। তিনি ডুমুরিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য ছিলেন।

পুলিশ ও স্থানীয় লোকজন জানান, ইউপি চেয়ারম্যান রবি ইউনিয়ন পরিষদে কাজ শেষ করে মোটরসাইকেলে করে রাতে খুলনায় বাড়িতে ফিরছিলেন। পথে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের গুটুদিয়া এলাকায় পৌঁছালে ২ থেকে ৩ জনের একদল সন্ত্রাসী তাকে লক্ষ্য করে গুলি করে। গুলিবিদ্ধ হয়ে তিনি রাস্তায় পড়ে যান। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় দ্রুত তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চেয়ারম্যানের মৃত্যুর খবরে তার পরিবারে কান্নার রোল পড়ে যায় এবং আত্মীয়স্বজনেরা খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ছুটে আসেন। সেখানে শোকাবহ পরিবেশ তৈরি হয়।

রবিউলের শ্যালক মনির হোসেন ঢাকা মেইলকে জানান, নিহত রবিউল ডুমুরিয়া থেকে খুলনা শহরের বাসায় ফিরছিলেন। পথে গুটুদিয়ায় পৌঁছালে সেখানে লুকিয়ে থাকা দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে। তিনি এলাকায় খুবই জনপ্রিয় ছিলেন, যা তার মৃত্যুর কারণ হয়ে দাঁড়িয়েছে। আমরা এর বিচার চাই।

ডুমুরিয়া থানার ওসি সুকান্ত সাহা ঢাকা মেইলকে বলেন, খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে যাই এবং সেখান থেকে আলামত সংগ্রহের চেষ্টা করি। এ ঘটনায় কারা জড়িত থাকতে পারে সে বিষয়ে পুলিশের একটি টিম কাজ শুরু করেছে।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments