Free Porn
xbporn

https://www.bangspankxxx.com
Sunday, September 8, 2024
HomeScrollingপ্রধানমন্ত্রীর উন্নয়ণের জন্য বিশ্ব আমাদের দিকে অবাক হয়ে তাকিয়ে আছে- শাজাহান খান

প্রধানমন্ত্রীর উন্নয়ণের জন্য বিশ্ব আমাদের দিকে অবাক হয়ে তাকিয়ে আছে- শাজাহান খান

মাদারীপুর প্রতিনিধি।।

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় সংসদের খাদ্য মন্ত্রণালয়ের সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি শাজাহান খান এমপি  বলেন, বাংলাদেশকে আজকে প্রধানমন্ত্রী কোথায় নিয়ে গেছে অবাক হচ্ছে বিশ্ব, বিশ্ব আজ আমাদের দিকে তাকিয়ে আছে, এটা সম্ভব হয়েছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারনে। গতকাল মাদারীপুর সদর উপজেলার নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান আসিবুর রহমান খানকে সংবর্ধনা ও সাবেক উপজেলা চেয়ারম্যান ওবাইদুর রহমান খানকে বিদায় আলোচনা সভায় একথা বলেন তিনি।
শাজাহান খান আরও বলেন, বঙ্গবন্ধুর জম্ম হয়েছে বলে দেশ স্বাধীন হয়েছে আর শেখ হাসিনার জম্ম হয়েছে বলে দেশের উন্নয়ণ হচ্ছে। আসুন আমরা প্রধানমন্ত্রীর জন্য দোয়া করি। দেশের উন্নয়ণের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেই প্রয়োজন।
মাদারীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আল মামুনের সভাপতিত্বে ও উপজেলা এলজিইডি প্রকৌশলী মো. মনোয়ার হোসেন এর সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল-২ আসনে সংসদ সদস্য তানভির হাসান ছোট মনির, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি সৈয়দ সাখাওয়াদ হোসেন সেলিম, উপজেলা মহিল ভাইস চেয়ারম্যান ফারিয়া হাছান রাখি সহ সদর উপজেলার ইউপি চেয়ারম্যানসহ আওয়ামীলীগের নেতাকর্মীরা।
RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments