Free Porn
xbporn

https://www.bangspankxxx.com
Sunday, September 15, 2024
HomeScrollingজামালপুরে বিএনপির এক পক্ষের নেতাকে আরেক পক্ষের লোকজন মারধর

জামালপুরে বিএনপির এক পক্ষের নেতাকে আরেক পক্ষের লোকজন মারধর

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর।।

জামালপুর জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম আহমেদের বহিষ্কারাদেশ প্রত্যাহার হওয়ায় মসজিদে আয়োজিত দোয়া মাহফিলে বিএনপির এক পক্ষের নেতাকে আরেক পক্ষের লোকজন মারধর করেছে।

শুক্রবার দুপুরে জামালপুর শহরের বড় জামে মসজিদের ভিতরে এ ঘটনা ঘটে৷

প্রত্যক্ষদর্শীরা জানায়, জেলা বিএনপির সাবেক সাংগঠনিক শামীম আহমেদের বহিষ্কারাদেশ প্রত্যাহার হওয়ায় মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করা হয় এসময় উপস্থিত মুসুল্লিদের উদ্দেশ্যে জেলা জাসাসের সাবেক সভাপতি হাফিজুল ইসলাম সজল বক্তব্য দেওয়া শুরু করেন। মসজিদের ভিতরে রাজনৈতিক বক্তব্য দেওয়ার প্রতিবাদ করেন জেলা যুবদলের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক আমান উল্লাহ্ আমান। এতেই ক্ষিপ্ত হন শামীম আহাম্মেদের লোকজনেরা। পরে আমান উল্লাহ্ আমানকে বিএনপিনেতা শামীম আহমেদের সামনেই মারধর করা হয়। এসময় অন্যান্য মুসুল্লিরা তাঁকে উদ্ধার করেন। মসজিদের ভিতরে রাজনৈতিক বক্তব্য নিয়ে মারধরের ঘটনায় উপস্থিত মুসুল্লিদের মধ্যে তীব্র প্রতিক্রিয়া সৃষ্টি হয় এবং নিন্দা জানান।

এ প্রসঙ্গে জেলা যুবদলের সাবেক যুগ্মসাধারণ সম্পাদক আমান উল্লাহ আমান বলেন, শহরের বড় জামে মসজিদে জুম্মা নামাজের আগে রাজনৈতিক বক্তব্য দেয়ার সময় আমি প্রতিবাদ করি। এসময় শামীম আহমেদের কর্মীরা আমার উপর মসজিদের ভিতরেই হামলে করে মারধর করে। পরে আমি স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছি। তিনি এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে এর বিচার দাবি করেন।

অভিযোগ প্রসঙ্গে জেলা জাসাসের সাবেক সভাপতি হাফিজুল ইসলাম সজল বলেন, শামীম আহমেদের বহিষ্কারাদেশ প্রত্যাহার হওয়ায় মসজিদে দোয়ার আয়োজন করা হয়। এসময় আমান উল্লাহ আমান কথা বলে উঠলে তাঁকে কয়েকজন সেখান থেকে ধাক্কা দিয়ে সরিয়ে নিয়ে যান।

LN24BD

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments