Free Porn
xbporn

https://www.bangspankxxx.com
Wednesday, September 18, 2024
HomeScrollingকাশিয়ানীতে ডাক্তারের স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার।। ডাক্তার আটক

কাশিয়ানীতে ডাক্তারের স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার।। ডাক্তার আটক

শেখ মোঃ ইমরান, গোপালগঞ্জ।।

গোপালগঞ্জের কাশিয়ানী হাসপাতালের ডাক্তার মো: রেজাউর রহমান রাসেলের স্ত্রী আখি আলমগীরের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে কাশিয়ানী থানা পুলিশ ।

বুধবার ১১ সেপ্টেম্ববর রাত ১২টার দিকে ১নং পুরাতন হাসপাতালের ডক্টরস কোয়ার্টারের নিচতলার একটি কক্ষ থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

খোজ নিয়ে জানা যায়, কাশিয়ানী হাসপাতালের চিকিৎসক মো: রেজাউর রহমান রাসেল বিয়ের পর থেকেই স্ত্রী আখি আলমগীরকে সাথে নিয়ে হাসপাতালের ডক্টরস কোয়ার্টারে থাকতেন। মাঝে মধ্যে তাদের মধ্যে ঝগড়া-ঝাটিও হতো আবার মিলেও যেত।

মঙ্গলবার রাতে অনুরুপ ঘটনা ঘটে। প্রতিবেশিরা ডাক্তারের স্ত্রী আখিকে ডাকাডাকি করে সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙ্গে ঘরের ভিতর ঢুকে সিলিং ফ্যানের সাথে ওড়না প্যাচানো আখির ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরবর্তীতে পুলিশ ঘটনাস্থলে পৌছে আখি আলমগীরের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

আখি আলমগীরের মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার পর আখির বাবা-মা দ্রুত কাশিয়ানীতে পৌছে সন্তান হত্যার বিচার চেয়ে চিকিৎসক জামাই ডাক্তার রাসেলকে আসামী করে কাশিয়ানী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার বাদী আখির বাবা মো : আলমগীর হোসেন।

আখির বাবার বাড়ী ফরিদপুর জেলার আলফাডাঙ্গা উপজেলায়। তার বাবা মো: আলমগীর হোসেন আলফাডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের একজন নেতা এবং মা লায়লা বেগম আলফাডাঙ্গা উপজেলার ভাইস-চেয়ারম্যান। আখি আলমগীরের স্বামী ডা: রেজাউর রহমান রাসেলের বাড়ী ঢাকার যাত্রাবাড়ী রহমতপুর এলাকায়।

বুধবার দুপুরে আখির বাবা-মা সাংবাদিকদের কাছে অভিযোগ করে বলেন, আখির স্বামী ডাক্তার রাসেল পরকীয়াসহ বিভিন্ন নেশায় আসক্ত। আখি তাকে ওই বাজে নেশাসহ অন্যান্য খারাপ কাজ থেকে বেরিয়ে আসতে বললে, সে আখিকে শারিরীক মানসিক নির্যাতন করতো। যাহা প্রতিনিয়ত আমাদের কাছে আখি বলতো। এ নিয়ে দুজনের সংসারে সব সময় ঝগড়া-ঝাটি লেগে থাকতো। আমাদের ধারনা ডাক্তার রাসেল সবশেষ বুধবার ১১ সেপ্টেম্বর দিবাগত রাতে আখিকে মেরে ফেলেছে। আমরা মেয়ের মৃত্যুর বিচারসহ জড়িতদের শাস্তি চাই।

কাশিয়ানী থানার এসআই মো: তুষার বলেন, আখি আলমগীরের মরদেহের সুরতহাল রিপোর্ট রাতেই তৈরী করেছি। ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে ।

কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ জিল্লুর রহমান জানান , ডা: রাসেলকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করা হয়েছে । ময়না তদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। ময়না তদন্ত রিপোর্ট পাওয়ার পর আখি আলমগীরের মৃত্যুর সঠিক কারন জানা যাবে।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments