Free Porn
xbporn

https://www.bangspankxxx.com
Friday, September 20, 2024
HomeScrollingআসন্ন ঈদে মানুষের ঘরে ফেরা ঢল করোনা সংক্রমন বাড়ার শংকা রয়েছে-যুব ও...

আসন্ন ঈদে মানুষের ঘরে ফেরা ঢল করোনা সংক্রমন বাড়ার শংকা রয়েছে-যুব ও ক্রীড়া সচিব মোঃ আখতার হোসেন

করোনা ভাইরাসের কারনে দেশের প্রথম কনটেইনমেন্ট ঘোষিত মাদারীপুরের শিবচরে পরিস্থিতি পর্যবেক্ষনে এসেছেন প্রধানমন্ত্রীর দায়িত্বপ্রাপ্ত যুব ও ক্রীড়া সচিব মোঃ আখতার হোসেন। শুক্রবার দুপুরে তিনি উপজেলা পরিষদে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রনে সরাসরি সম্পৃক্ত নির্ধারিত প্রশাসনিক কর্মকর্তা, আইন শৃঙ্খলা বাহিনীর সদস্য, চিকিৎসক, জনপ্রতিনিধি ও আওয়ামীলীগ নেতৃবৃন্দদের নিয়ে সভা করেন। এসময় তিনি উপজেলাটির করোনা পরিস্থিতির সার্বিক খোজখবর নেন। দুপুরে তিনি জেলার অন্যান্য উপজেলার উদ্দ্যেশে রওনা করেন। সভায় জেলা প্রশাসক ড.রহিমা খাতুন, পৌর মেয়র আওলাদ হোসেন খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আসাদুজ্জামান,সহকারী কমিশনার (ভূমি)এম রকিবুল হাসান, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আঃ লতিফ মোল্লা, সাধারন সম্পাদক ডাঃ মোঃ সেলিম, ভাইস চেয়ারম্যান ফাহিমা আক্তার, পৌর আওয়ামীলীগ সভাপতি তোফাজ্জেল হোসেন খান,উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যান কর্মকর্তা ডা: শশাঙ্ক চন্দ্র ঘোষ প্রমুখ উপস্থিত ছিলেন।
যুব ও ক্রীড়া সচিব মোঃ আখতার হোসেন সভায় বলেন,সামনে কোরবানির ঈদ। এ ঈদে মানুষকে গ্রামে আসতে নিষেধ করবেন। কারন মানুষের ঢলে করোনা সংক্রমন আরো বাড়তে পারে। যদি কেউ আসে তাকে অবশ্যই ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে থাকতেই হবে।
যুব ও ক্রীড়া সচিব আরো বলেন, আমি শিবচরবাসিকে ধন্যবাদ জানাই। দেশের প্রথম কনটেইনমেন্টের পর সবাই চিন্তিত ছিল শিবচর নিয়ে। আল্লাহর রহমতে পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে। এক্ষেত্রে চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী সাহেবের তৎপরতায় প্রশাসন, আইন শৃঙ্খলা বাহিনী ,জনপ্রতিনিধি ,আওয়ামীলীগ নেতৃবৃন্দ , স্বাস্থ্য কর্মী স্বাস্থ্য বিধি কর্মসূচী কঠোরভাবে বাস্তবায়ন করছে। চীফ হুইপ মহোদয় করোনা রুগীদের জন্য নিজ উদ্যোগে যা করছেন তা দৃষ্টান্ত। সারাদেশে সংক্রমনের সংখ্যা যেভাবে বেড়েছে সেখানে এ উপজেলায় নিয়ন্ত্রনে রয়েছে । অনেকেই সুস্থ হয়ে গেছে। আক্রান্তদের বাড়ি বাড়ি গিয়ে কনটেইনমেন্ট করার উপর তাগাদা দেন তিনি।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments