Free Porn
xbporn

https://www.bangspankxxx.com
Saturday, September 21, 2024
Homeঅপরাধদক্ষিণ কেরাণীগঞ্জ হতে ১ টি বিদেশী পিস্তলসহ ২ জন অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার

দক্ষিণ কেরাণীগঞ্জ হতে ১ টি বিদেশী পিস্তলসহ ২ জন অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার

স্টাফ রিপোর্টার।।
র‌্যাব-১০ এর বিশেষ অভিযানে ঢাকা জেলাধীন দক্ষিণ কেরাণীগঞ্জ হতে ০১ টি বিদেশী পিস্তলসহ ০২ জন অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার ॥

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে থাকে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, খুনী, ধর্ষক, দেশাদ্রোহী, সাইবার অপরাধী, প্রতারক, ছিনতাইকারী, মাদক ব্যবসায়ী এবং অবৈধ অস্ত্রধারীদের বিরুদ্ধে নিয়মিতভাবে অভিযান পরিচালনা করছে।

এরই ধারাবাহিকতায় অদ্য ১১ আগস্ট, ২০২০ ইং তারিখ আনুমানিক ১৫:২০ ঘটিকার সময় র‌্যাব-১০, সিপিএসসি এর কোম্পানী কমান্ডার উপ-পরিচালক আলী রেজা রাব্বী এবং স্কোয়াড কমান্ডার সিনিঃ এএসপি মোঃ আসাদুজ্জামান এর নেতৃত্বে ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন ঢাকা-মাওয়া মহাসড়কস্থ হযরত কদম আলী মাস্তান (রঃ) পাক দরবার শরিফ সংলগ্ন এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে ০১ টি বিদেশী পিস্তলসহ ০২ জন অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত আসামীদ্বয়ের নাম যথাক্রমে ১। বাবু মোড়ল (৩৮), পিতা- ইউনুছ মোড়ল, স্থায়ী সাং- পাচ্চর, থানা- শিবচর, জেলা- মাদারীপুর, ২। মোঃ শিশির খান (২১), পিতা- মোঃ আকরাম খান, স্থায়ী সাং- উত্তর কামারগাঁও, থানা- শ্রীনগর, জেলা- মুন্সীগঞ্জ বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০১ টি ম্যাগাজিন, ০২ রাউন্ড গুলি, ০১ টি প্রাইভেট কার, ০২ টি মোবাইল এবং নগদ ৪,০০৫/- টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় ধৃত আসামিদ্বয় সংঘবদ্ধ সন্ত্রাসী দলের সদস্য। তারা অবৈধ অস্ত্র ব্যবহার করে জনমনে ভীতি সঞ্চারের মাধ্যমে চাঁদাবাজি, অবৈধ দখলদারি, দস্যুতা, ডাকাতি, ছিনতাইসহ বিভিন্ন ধরণের সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করে আসছে।

ধৃত আসামিদ্বয়ের বিরুদ্ধে রাজধানীর দক্ষিণ কেরাণীগঞ্জ থানায় একটি অস্ত্র মামলা রুজু করার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

RELATED ARTICLES
Continue to the category

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments